Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

কঙ্গনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১১:১৪ এএম

ফের বিপাকে অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট। জানা গিয়েছে, জাভেদ আখতারের করা মানহানির মামলার পরিপ্রেক্ষিতে এই পরোয়ানা জারি করা হয়। সমন জারি করা সত্ত্বেও আদালতে হাজির হননি অভিনেত্রী। এই কারণেই এই নির্দেশ বলে জানা গিয়েছে।

এক সংবাদ সংস্থার সূত্রের খবর, এই বিষয়টি নিয়ে আদালতের উচ্চপদস্থের দারস্থ হবেন অভিনেত্রীর আইনজীবী। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, এক সর্বভারতীয় নিউজ চ্যানেলের মঞ্চে জাভেদ আখতারের বিরুদ্ধে মানহানিকর মন্তব্যের জন্য গত বছর নভেম্বর মাসে কঙ্গনার বিরুদ্ধে অন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে মানহানির মামলা দায়ের হয়েছিল। অন্যদিকে গত ৩রা ডিসেম্বর এই মামলায় ম্যাজিস্ট্রেটের সামনে জবানবন্দি দেন জাভেদ আখতার। এরপর আদালতের তরফে জুহু পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছিল বিষয়টি খতিয়ে দেখে রিপোর্ট জমা দিতে। সেই ভিত্তিতেই কঙ্গনার বিরুদ্ধে সমন জারি করে আদালত। তবে নির্ধারিত দিনে সমন পাঠানো হলেও আদালতে উপস্থিত হননি বলি কুইন। যার জেরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন