Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

কন্টাক্ট লেন্স গলে গিয়ে ক্ষতিগ্রস্ত নায়িকার চোখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:১৯ পিএম

কন্টাক্ট লেন্স পরে বিপাকে পড়েছেন নায়িকা তানহা তাসনিয়া। ২৫ ফেব্রুয়ারি কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে কন্টাক্ট লেন্স নিয়ে দুর্ঘটনার শিকার হন চিত্রনায়িকা তানহা। রোদের তাপে কন্টাক্ট লেন্স গলে গিয়ে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। যার ফলে বর্তমানে সব কাজ বন্ধ রেখে বিশ্রামে আছেন তিনি।

তানহা তাসনিয়া বলেন, ‘গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) আমি কক্সবাজারে রোদের মধ্যে ফটোশুট করছিলাম। রোদের পাশাপাশি তখন বোর্ডেরও অনেক তাপ ছিল। শুটে যাওয়ার কিছুক্ষণ পরই অনুভব হয় আমার চোখের কন্টাক্ট লেন্স গলে গেছে। সঙ্গে সঙ্গে লেন্স খুলে ফেলি। তখন কিছুই দেখতে পারছিলাম না। দৃষ্টি একেবারে ঘোলা হয়ে যায়। এরপর শুটিং থেকে ওইদিনই ঢাকায় এসে ডাক্তার দেখাই। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেন।’

তানহা জানান, বাম চোখে বেশি ক্ষতি হয়েছে। এই কদিনে আগের চেয়ে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। কয়েক সপ্তাহ বিশ্রাম নিতে হবে।

সম্প্রতি ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন তানহা। শিগগিরই একই নায়কের সঙ্গে আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এছাড়া তার অভিনীত ও কাজল আরিফিন অমি পরিচালিত ‘আইসিইউ’ নাটকটি প্রচারের অপেক্ষায়।

রফিক সিকদারের ‘ভোলা তো যায় না তারে’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান তানহা। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নিরব। এরপরে দেশ সেরা নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করেন ‘ধূমকেতু’ সিনেমায়। এ সিনেমা পরিচালনা করেন শফিক হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ