Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চমেক ছাত্রবাসে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ ব্যাপক ভাঙচুর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ৪:৪৮ পিএম

আধিপত্য বিস্তারের জেরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। এ সময় ছাত্রবাসে ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটে।
মঙ্গলবার দুপুরে চমেক কেন্দ্রীয় ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করেছে। বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ছাত্রাবাসে আধিপত্য নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।
ক্যাম্পাসে ছাত্রলীগের দুটি পক্ষ সক্রিয়। একটি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেলের অনুসারি হিসাবে পরিচিত। অপর পক্ষ নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারি। প্রায়ই তারা নিজেদের মধ্যে সংঘাতে জড়িয়ে পড়ছে।

 



 

Show all comments
  • Jack+Ali ২ মার্চ, ২০২১, ৪:৫৪ পিএম says : 0
    Let them wipe out each other so that we can live in our Mother Land in peace with security.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ