Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮, ১০ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

নিজেই নিজেকে বিয়ে করলেন তরুণী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ৬:০৩ পিএম

যুক্তরাষ্ট্রের কলোরাডোতে এক তরুণী প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর নিজেই নিজেকে বিয়ে করেছেন। নামে মাত্র বিয়ে নয়, একেবারে অনুষ্ঠান করে সেই বিয়ে করেছেন তিনি। এ অনুষ্ঠানে ওই তরুণীর প্রায় দেড় লাখ টাকা খরচ হয়েছে। এমনকী বিয়ের পর প্রথা মেনে আয়নাতেই নিজেকে চুমুও খান ওই তরুণী।

জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টার বাসিন্দা ওই তরুণীর নাম, মেগ টেইলর মরিসন (৩৫)। তিনি সব সময়ই ২০২০ সালের হ্যালোইনের দিন তার প্রেমিককে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু তার আগেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর তিনি অনেক ভেঙে পড়েন। তিনি বুঝতে পারেন তার হ্যালোইনে বিয়ে করার বহুদিনের ইচ্ছা ভেস্তে যেতে পারে। তবে বিয়ের পরিকল্পনা বদলাননি তিনি। এরপরই নিজেকে নিজে বিয়ে করার পরিকল্পনা করতে শুরু করেন মেগ টেইলর। অনেক পরিকল্পনা করে ঠিক করেন কোনো বর ছাড়াই বিয়ে করবেন তিনি। এরপরই ৩৫ বছর বয়সী মেগ নিজের জন্য একটি কেক অর্ডার করেন। কেনেন একটি হিরার আংটি।

যদিও মেগের এই পরিকল্পনায় তার পরিবারের এবং বন্ধুরা প্রথমে মত দেননি। তবে মেগের ইচ্ছার কারণে পরে তারা আর আপত্তি করেননি। এরপরই এয়ার বিএনবিতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে একেবারে কনের বেশেই হাজির হন মেগ। নিজেই নিজেকে আংটিটি পরান। এরপর নিজের লিখে আনা নোটটিও পড়েন। কিন্তু প্রথা মেনে চুমুও তো খেতে হবে। সেটা কীভাবে হবে? এরপর আয়নায় নিজের প্রতিবিম্বে চুমু খান তিনি।

মেগের বিয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই তার এই পদক্ষেপের প্রশংসাও করেছেন। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে মেগ জানান, এভাবে নিজেকে বিয়ে করার বিষয়টি অনেকেই বুঝবে না। এটা আসলে নিজের ইচ্ছাকে সম্মান জানানো। ‘আমি নিজেকে ভালবাসার অভিনয় হিসাবে নিজেকে বিয়ে করতে চেয়েছিলাম’ মেগ বলেন। সূত্র: মিরর, টাইমস নাউ নিউজ।



 

Show all comments
  • Jack+Ali ২ মার্চ, ২০২১, ৯:০৫ পিএম says : 0
    They do know the purpose of life...May Allah give them guidance those who are misguided. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ