Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১১ বৈশাখ ১৪২৮, ১১ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

খেলাফত মজলিস গাজীপুর জেলা কমিটি গঠিত

রায়হান সভাপতি ও রুহুল সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ৭:৫৪ পিএম

গতকাল দুপুরে বাংলাদেশ খেলাফত মজলিস গাজীপুর জেলা ও মহানগর শাখার মজলিসে শূরার বৈঠক গাজীপুরস্থ মাদরাসাতুল আরাবীয়া মিলনায়তনে জেলা সভাপতি মুফতি রায়হান শরীফ ও মহানগর সভাপতি মাওলানা কেরামত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ। বিশেষ অতিথি ছিলেন যুগ্মমহাসচিব মাওলানা কোরবান আলী কাসেমী, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।

অনুষ্ঠিত শূরায় মুফতি রায়হান শরীফকে জেলা সভাপতি, মাওলানা গাজী রুহুল আমীনকে সাধারণ সম্পাদক, মাওলানা কেরামত আলীকে মহানগর সভাপতি, মুফতি উমর ফারুক আল মাদানীকে সিনিয়র সহ-সভাপতি, মাওলানা ফারুক আহমদ নোমানীকে সাধারণ সম্পাদক করে ২০২১-২২ সেশনের জন্য জেলা ও মহানগর পৃথক পৃথক কমিটি পুর্নগঠন করা হয়।

জেলা উপদেষ্টা মাওলানা আশেকে মোস্তফা, মাওলানা সিরাজুল ইসলাম। জেলা কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি মাওলানা কাজী মঈনুদ্দিন, মুফতি তরিকুল ইসলাম, মাওলানা রিজওয়ান আকন্দ জামালী, মুফতি সাদিকুর রহমান, মাওলানা আবু বকর ছিদ্দিক, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা মীর মোফাজ্জল হোসাইন, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা রহমতুল্লাহ বিন ইলিয়াস, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী নিজামুদ্দিন, মাওলানা কবির হোসাইন, মাওলানা তোফাজ্জল হোসাইন, বায়তুলমাল সম্পাদক হাফেজ মাওলানা ইবরাহীম খলিল, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা কামরুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুফতি ওবায়দুল্লাহ, সহ-প্রশিক্ষণ সম্পাদক মুফতি আতহার আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ সাব্বির আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ কবির আহমদ, অফিস সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, সহ-অফিস সম্পাদক
হাফেজ রিজওয়ান হোসাইন, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা উমর ফারুক বেলালী, সহ-সমাজ কল্যাণ সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার, সদস্য হাফেজ মোস্তফা, মুফতি আবু সাঈদ, মাওলানা সালাহউদ্দীন, মুহাম্মদ মানসুরুল হক, মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা মাহবুবুর রহমান, হাফেজ নজরুল ইসলাম, মাওলানা ইসহাক আল ফরিদ। মহানগর কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা হারুনুর রশীদ জালালাবাদী, মাওলানা আব্দুর রকিব আকন্দ, মাওলানা আব্দুল মালেক জামালী, মাওলানা ফরহাদ হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মুফতি খন্দকার মুজাম্মিল হক, মাওলানা কবির হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোর্শেদ কামাল, বায়তুলমাল সম্পাদক, মুফতি কামরুল হাসান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আমিরুল হাসানাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুফতি ওয়াস কুরনী, অফিস সম্পাদক হাফেজ মুহাম্মদ ফয়জুল্লাহ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা ফেরদাউস আহমদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান, সদস্য মাওলানা আব্দুল্লাহ তারেক, মুহাম্মাদ ইবরাহীম নোমানী, মাওলানা আরিফুল ইসলাম, ডা. হেলাল উদ্দীন, মাওলানা সাইদুল হক, মাওলানা মাসুম বিল্লাহ ও মাওলানা খায়রুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ