Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

নলছিটিতে আলোচিত রুম্মান হত্যা মামলার ৯ আসামী কারাগারে

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ৮:০৭ পিএম

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়ার গ্রামের আলোচিত আনিসুর রহমান রুম্মান হত্যা মামলার ৯ আসামীকে জামিন না মঞ্জুর করে আজ কারাগারে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার ৩ মার্চ দুপুরে ঝালকাঠি জেলা জজ ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ শহিদুল্লাহ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার ১৩ আসামী আদালতে সেচ্ছায় আত্মসমর্পন করলে এদের মধ্যে ৪ জনকে জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। যাদের কারাগারে পাঠানো হয় তারা হলেন উপজেলা দপদপিয়া গ্রামের জিহাদ খান (২১), সোহেল হাওলাদার (৩২), আলমগীর হোসেন (৩৮), আছাদ (৩৪), রিয়াদ গাজী (২১), জামাল হাওলাদার (২৯), রুবেল হাওলাদার (৩৪), বেল্লাল হোসেন (৪০),সিরাজ হাওলাদার (৩৪), জামিন প্রাপ্তরা হল আফতার হোসেন (৫৮), কামাল (৪৫), মনির (৪৭),ও আইউব আলী (৬০)।

গত ৩ জানুয়ারী সন্ধ্যা ৬ টায় দপদপিয়া বিশ্বাসবাড়ির সামনে সত্তার বিশ্বাসের ছেলে আনিসুর রহমান রুম্মানকে জবাই করে হত্যা করা হয়। এ ঘটনায় ৪ জানুয়ারী নলছিটি থানায় ২২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ