Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

খালেদা জিয়া জঙ্গিদের পার্টনার : তথ্যমন্ত্রী

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জঙ্গিদের পার্টনার হয়ে কাজ করছেন বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। গতকাল শুক্রবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ের কর্নেল তাহের মিলনায়তনে দলের কার্যনির্বাহী কমিটির সভায় তিনি এ কথা বলেন।
এসময় তথ্যমন্ত্রী বলেন, জঙ্গিবাদের প্রশ্রয়দাতা হলো খালেদা জিয়া। তিনি জঙ্গিদের রক্ষা করার চেষ্টা করছেন। একইভাবে তিনি জঙ্গিদের পাহারাদার হয়ে পার্টনারশিপে কাজ করছেন। আবার তিনি গণতন্ত্রের কথাও বলেন!
তবে তার এই পার্টনারশিপ কার্যক্রম নিয়ে আমরা চিন্তিত। তার এই কার্যক্রমকে প্রতিরোধ করতে হবে। তিনি বলেন, বেগম খালেদা জিয়া যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনীদের বাঁচানোর চেষ্টা করছে। তিনি জঙ্গিবাদ প্রতিরোধের কার্যক্রমে নানা গুজব রটাচ্ছেন। তিনি আরও বলেন, সাম্প্রদায়িক এই গোষ্ঠীকে কোনো ছাড় না দিয়ে তাদের বিদায় করে স্বাধীনতার চেতনাকে উজ্জিবিত করতে হবে। পাশাপাশি সম্প্রীতির জন্য গণজাগরণ সৃষ্টি করতে হবে এবং দেশের স্বার্থ রক্ষায় লড়াই করতে হবে।
জাসদ সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে কার্যকমিটির সভায় আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, অ্যাডভোকেট রবিউল আলম, আনোয়ার হোসেনসহ আরও অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ