Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

কোহলিই যেখানে ‘প্রথম’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

ক্রিকেট মাঠে বিরাট কোহলির হরহামেশা সেঞ্চুরি করা নতুন কিছু নয়। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্ন এক সেঞ্চুরির স্বাদ পেলেন ভারতীয় অধিনায়ক। যার দেখা আগে পায়নি কোনও ক্রিকেটার! ইন্সটাগ্রামে প্রথম ক্রিকেটার হিসেবে তার প‚রণ হয়েছে ‘১০০’ মিলিয়ন বা ১০ কোটি ফলোয়ার। শুধু ক্রিকেটার হিসেবেই নয়, এশিয়া প্যাসিফিক অঞ্চলে তিনিই প্রথম ক্রীড়া ব্যক্তিত্ব যার ফলোয়ার সংখ্যা এত। টুইট করে এমন তথ্য জানিয়েছে আইসিসি।
ক্রীড়া ব্যক্তিত্বদের তালিকায় ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ক্রিস্টিয়ানো রোনালদোর। পর্তুগিজ যুবরাজের অনুসারী ২৬৫ মিলিয়ন। তার পরেই স্থান বার্সেলোনা তারকা লিওনেল মেসি ও নেইমারের। দুজনের অনুসারী যথাক্রমে ১৮৬ মিলিয়ন ও ১৪৭ মিলিয়ন। সে হিসেবে ইন্সটাগ্রামে চতুর্থ ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে জনপ্রিয় বিরাট কোহলি। পাশাপাশি গত দুই বছর ধরে ভারতেও সবচেয়ে বেশি অনুসরণকৃত ক্রীড়াব্যক্তিত্ব তিনি। ১০০ মিলিয়ন ক্লাবে রয়েছেন হলিউড অভিনেতা ও রেসলিংয়ের ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন ও মার্কিন সংগীতশিল্পী বিয়ন্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোহলি

১৪ ফেব্রুয়ারি, ২০২১
২৯ ডিসেম্বর, ২০২০
২০ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন