Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ম্যাচ ক্যান্ডিতে, কোয়ারেন্টিন কলম্বোয়!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

কোয়ারেন্টিনের বিধিনিষেধে এর আগে একবার ভেস্তে গেছে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। সেবার এ নিয়ে দুই বোর্ডের মধ্যে কম জলঘোলা হয়নি। তবে এবার চিত্র ভিন্ন। করোনার কঠোর গাইডলাইন এবার শিথিল করা হচ্ছে। ইংল্যান্ডের শ্রীলঙ্কা সফরের গাইডলাইনই প্রযোজ্য হবে বাংলাদেশের জন্য। তবু কোয়ারেন্টিন মেনে চলার বিকল্প নেই। স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অর্ন্তভুক্ত দুটি টেস্ট খেলতে আগামী এপ্রিলে লঙ্কা সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজের দুইটি ম্যাচই অনুষ্ঠিত হতে পারে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে। গণমাধ্যমকে এমনটিই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ‘ভেন্যুর ব্যাপারে এখনো চ‚ড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে ওরা এক-দুইটা অপশনের কথা আমাদের বলেছে। আমাদের ক্যাম্পের ব্যাপারেও শ্রীলঙ্কা ক্রিকেটের সাথে আলোচনা হয়েছে। হয়ত আগামী এক-দুইদিনের মধ্যেই বিষয়টি চ‚ড়ান্ত হবে। কলম্বো বা এর কাছাকাছি কোথাও থাকার অনুরোধ রয়েছে।’
ক্যান্ডিতে সিরিজ অনুষ্ঠিত হলেও টাইগারদের সেই কোয়ারেন্টিন হবে কলম্বোয়। এখন পর্যন্ত দুই বোর্ডের আলোচনায় এমনটিই ঠিক করা হয়েছে। কলম্বোয় পা রেখে কোয়ারেন্টিন পালন শেষে ১২০ কিলোমিটার দূরের ক্যান্ডিতে যাবে মুমিনুল হকের দল। মুলত হোটেল সুবিধার কথা বিবেচনা করেই কলম্বোকে কোয়ারেন্টিন ভেন্যু হিসেবে বেছে নেওয়ার পরিকল্পনা করা হয়েছে। বায়োবাবলে ঢুকেই নিউজিল্যান্ড সফরে চলে গেলেও শ্রীলঙ্কা সফরের আগে দেশে সপ্তাহখানেক ক্যাম্প করবে দল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোয়ারেন্টিন


আরও
আরও পড়ুন