Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

পাথরবোঝাই নৌযানডুবি : নিখোঁজ ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রামের পটিয়া উপজেলায় কর্ণফুলী নদীর সঙ্গে সংযুক্ত শিকলবাহা খালে গতকাল মঙ্গলবার পাথরবোঝাই একটি নৌযান ডুবে দুই শ্রমিক নিখোঁজ হয়েছেন। আহত হয়েছেন আরও দুই শ্রমিক। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ শ্রমিকদের সন্ধান পায়নি। তারা হলেন-নোয়াখালীর বাসিন্দা আবুল কালাম (৫০) এবং সিলেটের রহমত আলী (২৮)। পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, নগরীর মাঝিরঘাটে কর্ণফুলী নৌঘাট থেকে ৭০০ টন পাথর নিয়ে একটি বাল্কহেড (খোলা নৌযান) যাচ্ছিল আনোয়ারা উপজেলার মুরারি-শিকলবাহা খালের ওপর নির্মাণাধীন কালীগঞ্জ ব্রিজ প্রকল্পে। নৌযানটি শিকলবাহা খাল অতিক্রমের সময় এস আলম স্টিল মিলের পাশে নির্মাণাধীন কালারপোল সেতুর পিলারের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়।
আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি টিম লিডার বিপ্লব কুমার নাথ জানান, হাজী আব্দুল হাশেমের মালিকানাধীন নৌযানটিতে মোট ২৯ জন ছিলেন।
এদের মধ্যে ২৪ জন শ্রমিক ও ৫ জন কর্মচারি। দুই শ্রমিক নিখোঁজ আছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ