Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১১ বৈশাখ ১৪২৮, ১১ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

টেকনাফে কোস্টগার্ডের হাতে প্রায় ১০ কোটি টাকার দুই বস্তা ইয়াবা উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১১:৩৮ পিএম

টেকনাফে শাহপরীরদ্বীপ সাগর উপকূলে অভিযান চালিয়ে ২ লাখ ৭৯ হাজার ৬শ পিস ইয়াবার চালান উদ্ধার করেছেন কোস্টগার্ড। কোস্টগার্ড মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার ভোররাতে মিয়ানমার হতে সমুদ্র পথে ইয়াবা আসার খবর পেয়ে টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ এম সালেহ আকরামের নেতৃত্বে ভোররাতে টেকনাফ ও সেন্টমার্টিন কোস্টগার্ডের পৃথক দল শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া সমুদ্র উপকূলে অভিযানে নামে। ঘটনাস্থল থেকে ৩ ইয়াবা পাচারকারী পালিয়ে গেলেও ইয়াবা ভর্তি দুইটি বস্তা উদ্ধার করে কোস্ট গার্ডের সদস্যরা।

কোস্টগার্ড স্টেশনে এনে এগুলো গণনা করে ২ লাখ ৭৯ হাজার ৬শ পিস ইয়াবা পাওয়া যায়। দুপুরে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি স্টেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

অভিযান চলাকালীন সময়ে ৩ জন লোককে টর্চ লাইটের আলোয় দেখে কোস্টগার্ড। তাদের থামানোর জন্য চ্যালেঞ্জ করলে তারা পার্শ্ববর্তী কেওড়া বাগান দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ইয়াবাভর্তি ২টি বস্তা পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ