Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

পরিণীতির জীবনের প্রথম ক্রাশ সাইফ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১০:১৩ এএম

ইনস্টাগ্রামের নিত্যনতুন গেমে মেতে উঠেছেন বলি তারকারা। বলা যেতে পারে, নেটিজেনদের এভাবেও কখনও কখনও মাতিয়েও রাখেন তারা। কারণ গেমে যে সমস্ত প্রশ্ন করা হয়, তার উত্তর দেওয়া বাধ্যতামূলক। আর সেই উত্তরগুলোই যেন, আরও জানার আগ্রহ বাড়িয়ে দেয় সকলের।

সম্প্রতি নেটফ্লিক্স ইন্ডিয়ার 'ডু ইউ রিমেম্বার' গেম চ্যালেঞ্জ নিয়েছেন পরিণীতি চোপড়া। ফ্যানদের প্রশ্নের উত্তর দিতে দিতে বলেছেন জীবনের নানা অজানা কাহিনি।

পরিনীতিকে জিজ্ঞেস করা হয়েছিল, প্রথম চুমু কত বছর বয়সে খেয়েছিলেন! নায়িকা জানান, ১৮ বছর বয়সে। আবার প্রথম ডেট কার সঙ্গে! এক্ষেত্রে পরিণীতি বলেন, তিনি সেভাবে ডেটে কোনওদিন যাননি। বরং বাড়িতে ডেকে আনতেন। টিভি দেখতেন একসঙ্গে। বাইরে থেকে খাবার অর্ডার করে বাড়িতে বসেই 'চিল' করতেন।

তারপরেই নায়িকাকে একজন জিজ্ঞেস করেন, তার প্রথম ক্রাশ! পরিণীতি বলেন, সাইফ আলি খান! ব্যস, জানতে পেরেই হইহই পড়ে গেছে চতুর্দিকে। এর মধ্যেই কেউ কেউ মন্তব্য করে বসেছেন, আগামীদিনে একসঙ্গে বড়পর্দায় সাইফ-পরিণীতিকে দেখতে চান তারা।

প্রসঙ্গত, নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে পরিণীতি অভিনীত 'দ্য গার্ল অন দ্য ট্রেন'। বহুদিন পর অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ