Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

শীঘ্রই বড়পর্দাতে আসছে ‘সাইনা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১০:১৪ এএম

আগামী ২৬শে মার্চ সিনেমা হলে মুক্তি পেতে চলেছে অভিনেত্রী পরিণীতা চোপড়ার ছবি 'সাইনা'। প্রসঙ্গত, ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের বায়োপিক 'সাইনা' আসছে খুব শীঘ্রই। সেই চরিত্রে দেখা যাবে পরিণীতাকে।

সূত্রানুযায়ী জানা যায়, প্রথমে এই ছবির মুক্তির কথা ছিল ওটিটি প্ল্যাটফর্মে। তবে কেন্দ্রীয় সরকারের নির্দেশ অনুসারে ১০০ শতাংশ দর্শকাসন নিয়ে খোলা হয়েছে হলগুলিকে। তাই এই ছবির ক্ষেত্রে বড়পর্দায় ছবি মুক্তির কথা ভাবছেন নির্মাতারা।

'সাইনা' ছবির প্রযোজনায় রয়েছেন ভুষণ কুমার। ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের বায়োপিক নিয়ে ছবি বানিয়েছেন অমল গুপ্তে। অন্যদিকে, জন আব্রাহাম অভিনীত ছবি 'মুম্বাই সাগা' মুক্তি পাচ্ছে ১৯শে মার্চ। এই ছবিটিও মুক্তি পেতে চলছে বড়পর্দায়। 'মুম্বাই সাগা' রিলিজের ওপর অনেক কিছু নির্ভর করছে। করোনা ভাইরাসের কারণে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার অভ্যাস মানুষের অনেকটাই বদলেছে। সত্যি ‘বিগ টিকিট’ ফিল্ম আগের মত ভিড় টানতে পারছে কি না ‘মুম্বাই সাগা’ রিলিজের পর তা অনেকটাই স্পষ্ট হয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন