Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রোলের জবাবে যা বললেন শান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১০:২৯ এএম

বলিউডে পার করে দিলেন ২৫ বছর। হিন্দি ইন্ডাস্ট্রিতে একজন বাঙালি শুধু দাপিয়েই বেড়াননি, এমনকি দেশের বাইরেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। কিন্তু এত বছর পার করার পরেও এমন মন্তব্যের সম্মুখীন যে একদিন হতে হবে, এটা বোধহয় ভাবতেও পারেননি শান।

পেট্রোল, ডিজেলের দাম বাড়ানোর প্রতিবাদে একটি টুইট করেছিলেন গায়ক। আর সেই টুইটেই একজন মন্তব্য করেছেন, "আপনি গানে মনোনিবেশ করুন। এমনিতেই আপনার গান করার ক্ষমতা নষ্ট হয়ে গেছে। যে বিষয়ে আপনার কোনও ধারণা নেই, সেসব নিয়ে ভাববেন না।"

শানের শান্ত, ধীরস্থির মেজাজ দেখতেই সকলে অভ্যস্ত। এবারেও শান্তভাবে ট্রোলের উত্তর দিলেন তিনি। শানের কথায়, "আপনি সঙ্গীতের, সুরের কতটা বোঝেন, যদি আমি জিজ্ঞেস করি! আমি গান করার ক্ষমতা হারিয়ে ফেলেছি?!"

যতই ট্রোল করুক, সেই টুইটের জেরে শানের পাশে দাঁড়িয়েছেন তার বহু অনুরাগী। কেউ লিখেছেন, "গায়ে মাখবেন না। উনি এক 'অন্ধভক্ত'। তাই অমন লিখেছেন।" আরেকজন লিখেছেন, "আপনি সঙ্গীত জগতের একজন প্রিয় তারকা। আরও বহু গান উপহার দিন।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ