Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

টলিউডের নতুন দুই সিনেমায় নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১১:২১ এএম

ঢালিউডের হটেস্ট ডিভা নুসরাত ফারিয়া। বরাবরই থাকেন আলোচনার শীর্ষে। বিভিন্ন কারণে সমালোচকদের আক্রমণের শিকার হয়েছেন বহুবার। এছাড়া পোশাকের কারণে প্রায়ই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন এ সুন্দরী। দুই বাংলার পরিচিত এই অভিনেত্রী বর্তমানে অবস্থান করছেন মুম্বাইয়ে। সেখানে তিনি বাংলাদেশ-ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের চিত্রায়ণে অংশ নিয়েছেন।

জানা গেছে, মার্চ মাসের পুরো সময়টা মুম্বাইতে ব্যস্ত থাকবেন ফারিয়া। এরপর শুরু হবে তার টলিউড মিশন। মুম্বাই থেকে ফিরে টলিউডের দুই সিনেমার চিত্রায়ণে অংশ নেওয়ার কথা রয়েছে ফারিয়ার। নতুন দুই সিনেমার মধ্য রয়েছে ‘ভয়’ এবং ‘বিবাহ অভিযান-২’। এপ্রিলে ‘ভয়’ এবং জুনে ‘বিবাহ অভিযান-২’ সিনেমায়র চিত্রায়ণে অংশ নিবেন ফারিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন এ অভিনেত্রী।

‘ভয়’ সিনেমাটি পরিচালনা করবেন রাজা চন্দ। এ সিনেমায় ফারিয়া স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে। এতে সফল সাঁতারুর ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে। আর একজন শিক্ষকের ভূমিকায় অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

অন্যদিকে, ‘বিবাহ অভিযান’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। ওই সিনেমার দ্বিতীয় কিস্তি ‘বিবাহ অভিযান-২’। আগের কিস্তির মতোই রুদ্রনীল, সোহিনী, অঙ্কুশ, নুসরাত ফারিয়া, অনির্বাণ, প্রিয়াঙ্কাদের দেখা যেতে পারে এ কিস্তিতে।

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। বিজ্ঞাপন, মডেলিং, টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করে সবশেষ থিতু হয়েছেন বড়পর্দায়। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি “আশিকী”র মাধ্যমে বড়পর্দায় যাত্রা শুরু হয় ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়ার। কাজ করেছেন দুই বাংলার একাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি গানও করেন নুসরাত ফারিয়া। ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামের দুটি গান প্রকাশ করেছেন তিনি। নুসরাত ফারিয়া অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস-২’, ‘ইন্সপেক্টর নটি ক’, ‘শাহেনশাহ’, ‘ধ্যাততেরিকি’, ‘অপারেশন সুন্দরবন’ ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ