Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ২:৪৯ পিএম

নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ এলাকায় পারভিন হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড এবং প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ দণ্ডাদেশ দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার আসামি হলেন- ফটিকছড়ির সাদেক নগরের মৃত নুরুল ইসলামের ছেলে মো. ইয়াছিন (২৭), হাটহাজারীর পূর্ব মেখল গ্রামের মো. মুসার ছেলে মনসুর (২৫), একই এলাকার মো. ইউসুফের ছেলে মো. তৈয়ব রানা (২৪) এবং সৈয়দুর রহমান বাড়ির আহমদ ছফার ছেলে মো. ইসহাক। মো. ইয়াছিন ছাড়া অন্য তিন আসামি পলাতক রয়েছে।

জানা যায়, ২০১৬ সালের ৩ মার্চ রৌফাবাদ বাংলাদেশ কো-অপারেটিভ হাউজিং সোসাইটির জনাবা বিল্ডিংয়ের ৩য় তলায় পশ্চিম পাশের ১১১ নম্বর ফ্ল্যাটে পারভিন আক্তারকে হত্যা করা হয়। পারভিনের স্বামী মো. নুরুল আলম বায়েজিদ থানায় মামলা করেন। মামলার চার্জ গঠন করা হয় ২০১৭ সালের ৫ মার্চ।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোহাম্মদ নোমান চৌধুরী সাংবাদিকদের বলেন, পারভিন আক্তার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। হত্যাকাণ্ডের ধারায় ৪ জনের মৃত্যুদণ্ড হলেও দস্যুতার ধারায় তাদের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান ও জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ