Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

তৃণমূলে আরেক অভিনেত্রীর যোগদান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৫:৪২ পিএম

পশ্চিমবঙ্গে ভোটের মুখে এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল ভবনে পার্থ চট্টোপাধ্যায়, ব্রাত্য বসুর উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তিনি।

পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন দলে যোগদানের পর সায়ন্তিকা বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ, আমাকে এই সুযোগ করে দেয়ার জন্য। যে দায়িত্ব দেয়া হবে, সেটা যেন আমি ঠিকভাবে পালন করতে পারি, এজন্য দোয়া করুন। গত ১০ বছর ধরেই দিদির সঙ্গে রয়েছি। আজ থেকে দিদির হাত শক্ত করে এই লড়াই করব। মানুষের সেবা করব।’ তিনি আরও বলেন, ‘বাংলা কিন্তু নিজের মেয়েকেই চায়, মমতা বন্দ্যোপাধ্যায়কে চায়।’

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দিয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ, জুন মালিয়া, অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক রাজ চক্রবর্তীরা। এর আগে বর্ষীয়ান অভিনেতা দীপংকর দে, ভরত কল, সৌরভ দাস, পিয়া সেনগুপ্ত, কৌশানি, 'বাহামণি' খ্যাত রণিতা, সৌপ্তিক, 'জলনূপুর' খ্যাত লাভলি-সহ একঝাঁক তারকা ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন। পাল্টা টলি শিবিরকে সঙ্গে নিতে ঝাঁপিয়েছে বিজেপি-ও। সম্প্রতি বিজেপি-তে যোগ দিয়েছেন শ্রাবন্তী। কয়েকদিন আগেই পদ্ম পতাকা হাতে তুলেছেন যশ দাশগুপ্ত, ‘বিবি পায়রা’ খ্যাত অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলী বিশ্বাস, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, অতনু রায়, ‘খড়কুটো’ ধারাবাহিক খ্যাত কৌশিক রায় ও তৃণমূল ঘনিষ্ঠ বলে পরিচিত রুদ্রনীল ঘোষ।

সূত্রের খবর, দু-একদিনের মধ্যেই প্রার্থীতালিকা ঘোষণা করতে পারে তৃণমূল। তৃণমূলের এবারের প্রার্থীতালিকায় তারকাদের নাম থাকতে পারে বলে জোর জল্পনা চলছে রাজনৈতিক মহলে। অন্যদিকে, বিজেপি-র প্রার্থীতালিকাতেও এবার চমক থাকতে পারে বলে চর্চা তুঙ্গে। টলি তারকাদের প্রার্থী করতে পারে গেরুয়াবাহিনীও, এমনটাই খবর। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ