Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

নাসিরউদ্দিন মেমোরিয়াল টেনিস শুরু বৃহস্পতিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৭:০৫ পিএম

৪০ দলের প্রায় তিনশ’ খেলোয়াড়ের অংশগ্রহণে রাজধানীর অফিসার্স ক্লাবে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ৩০তম নাসিরউদ্দিন মেমোরিয়াল টেনিস টুর্নামেন্টের খেলা। সন্ধ্যা ৬টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন মন্ত্রীপরিষদ সচিব ও অফিসার্স ক্লাবের চেয়ারম্যান খন্দকার আনোয়ারুল ইসলাম মিলু। জনপ্রশাসন সচিব ও ক্লাবের টেনিস উপ-কমিটির চেয়ারম্যান শেখ ইউসুফ হারুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মহামান্য সুপ্রীমকোর্টের আপীল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বিচারপতিগণ, সরকারের সিনিয়র সচিব, অতিরিক্ত সচিব, যুগ্ম সচিব এবং বিভিন্ন জেলার জেলা প্রশাসকগণ।

বুধবার অফিসার্স ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন। এ সময় শেখ ইউসুফ হারুন, প্রফেসার তাহমিনা আহমেদ, পৃষ্ঠপোষক টিএল ফার্নান্দো এবং সাবেক তারকা ফুটবলার শেখ মো. আসলাম উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে উর্ধ্ব-৩৫, উর্ধ্ব-৪৫ ও উর্ধ্ব-৫০ এই তিনটি বিভাগে দ্বৈত ইভেন্টে খেলা হবে। আকর্ষণীয় ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার ও রানার্সআপ দলকে ৩০ হাজার টাকা করে প্রাইজমানি দেয়া হবে। উল্লেখ্য, ১৯৮৮ সালের ১০ সেপ্টেম্বর টেনিস কোর্টেই মৃত্যুবরণ করেছিলেন নাসিরউদ্দিন আহমেদ। তার স্মরণে প্রতিবছর এই টুর্নামেন্টের আয়োজন করে অফিসার্স ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেনিস

২০ মার্চ, ২০২১
১৭ ফেব্রুয়ারি, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২১
১০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন