Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রেমিকের সহায়তায় নিজের ছেলেকে হত্যা! যেভাবে নাটক সাজায় মা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৭:১২ পিএম

প্রেমিকের সহায়তায় নিজের ছেলেকে গাড়িচাপা দিয়ে হত্যা করে নদীতে ফেলেছে এক মার্কিন মা ব্রিটনি গনজে! অথচ তিনি প্রেমিককে সঙ্গে নিয়ে থানায় হাজির হয়ে অভিযোগ দেন, নিজের ছয় বছরের ছেলে জেমস হাচিনসন নিখোঁজ। তবে পুলিশ তদন্তে নেমে উদঘাটন করে ঘটনার মূল রহস্য। - সিএনএন, নিউজ ১৮

পুলিশ জানায়, ব্রিট্যানি এবং তার ৪২ বছরের প্রেমিক হ্যামিলটন মিথ্যে বলছেন। তারাই হত্যা করেছেন নিষ্পাপ শিশুটিকে। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ওহিও প্রদেশের মিডলটাউন শহরে। অভিযোগ পেয়ে পুলিশ প্রথমে লাল চুলের, চশমা-চোখের জেমস হাচিসনকে উদ্ধার করতে শহরের বিভিন্ন জায়গায় পোস্টার দেয়। পরে স্থানীয়দের সহায়তায় বেরিয়ে আসে মূল ঘটনা। পুলিশের রিপোর্ট বলছে, শিশুসন্তানকে পরিত্যাগ করার পরিকল্পনা নিয়েছিলেন মা ব্রিট্যানি।

তাই পার্কে হাচিসনকে গাড়ি চাপা দিয়ে মেরে ফেলেন তিনি। এরপর বয়ফ্রেন্ডের সাহায্য নিয়ে তার ক্ষতবিক্ষত দেহ নদীতে ছুড়ে ফেলেন ব্রিট্যানি। মার্কিন পুলিশ ওই খুনি মায়ের বিরুদ্ধে হত্যা, প্রমাণ লোপাট এবং তার প্রেমিকের বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন। এদিকে, নারকীয় এই ঘটনায় মিডলটাউন শহরের ৪৮ হাজার মানুষ শিউড়ে উঠেছেন। কয়েকদিন ধরে তাদের মুখে শুধু এই ঘটনার চর্চা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ