Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

ওসমানীনগরে ভারতীয় নাসির বিড়িসহ আটক ২

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৭:৪৮ পিএম

ওসমানীনগরে গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ ভারতীয় নাসির বিড়িসহ ২ জনকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। গতকাল বুধবার (৩ মার্চ) গোয়ালাবাজার থেকে এদেরকে আটক করা হয়। আটকৃতরা হচ্ছেন, ওসমানীনগর থানার নগরীকাপন গ্রামের মৃত সিদ্দেক আলীর পুত্র আয়াছ মিয়া (৪০) ও নবীগঞ্জ থানার ঢালারপার গ্রামের মৃত কালাম উদ্দিনের পুত্র মজনু মিয়া (২৭)।

থানা সূত্রে জানা যায়, ওসমানীনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শেরপুর থেকে সিলেটগামী বিরতিহীন যাত্রীবাহী বাস গাড়িতে ভারতীয় নাসির বিড়ি নিয়ে উঠেছে ৪জন লোক। গোয়ালাবাজারে গাড়ি থামলে পুলিশ তাদের আটকের চেষ্টা করে।

এ সময় পুলিশের উপস্থিতির আলামত পেয়ে ৪জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ জড়িতদের মধ্যে ২ জনকে আটক করতে সক্ষম হয়। অন্য ২ জন পালিয়ে যায়। এব্যাপারে এসআই মো: নাজমুল হুদা বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। আটক করা ৭৭ হাজার শলাকা নাসির বিড়ি যার বাজার মূল্য ৬৫ হাজার টাকা।

আটকের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি শ্যামল বনিক বলেন, পলাতকদের আটকের চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ