Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে যৌতুক-মাদকবিরোধী মহাসমাবেশ ৬ মার্চ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ১২:০১ এএম

দ্বীনি ও সেবামূলক সংস্থা আনজুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশের উদ্যোগে যৌতুক ও মাদক বিরোধী মহাসমাবেশ আগামী ৬ মার্চ শনিবার নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গতকাল বুধবার শহীদ নগরে সংগঠনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মহাসমাবেশ সফল করার আহবান জানান আনজুমানে রজভীয়া নূরীয়ার চেয়ারম্যান পীরে তরিকত আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মহাসমাবেশে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। উদ্বোধন করবেন শিক্ষা উপমন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। প্রধান বক্তা থাকবেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী। মহাসমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানান আল্লামা আবুল কাশেম নূরী।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী। উপস্থিত ছিলেন কমিটির আহবায়ক কাজী মুহাম্মদ ফোরকান রেজা, মুহাম্মদ মিয়া জুনায়েদ, মুহাম্মদ আবুল হাসান, মুহাম্মদ জাহিদুল হাসান রুবায়েত, এজেএম হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌতুক-মাদকবিরোধী-মহাসমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ