Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

সাভারে পুলিশ সদস্যকে ছুরিকাঘাত গ্রেফতার ১০

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ১২:০০ এএম

সাভার পৌর এলাকার আনন্দপুর বাসস্ট্যান্ডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রাব্বী নামে এক পুলিশের কনস্টেবল আহত হয়েছে। এ ঘটনায় ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের থানাস্ট্যান্ডের কাছে আনন্দপুরে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন- সাব্বির হোসেন, জহিরুল ইসলাম, লাল মিয়া, মোহাম্মদ আলী, রহিম বাবু, রাশেদ, নজরুল ইসলাম খান, আলামিন, কামাল হোসেন ও সুজন শিকদার।

সাভার থানা পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, সিটিলেন ও আনন্দপুর এলাকার কয়েকজন সন্ত্রাসী সড়কের পাশে পার্ক করে রাখা বাসের স্টাফদের কাছে চাঁদা দাবি করে আসছিল।
মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা পুনরায় চাঁদার টাকা আনতে গেলে একটি বাসের কন্ট্রাকটার ইকবাল হোসেন ৯৯৯-এ কল করেন। পরে পুলিশ সেখানে পৌঁছে তাদের ধরতে গেলে সন্ত্রাসীরা কনস্টেবল রাব্বীর (২৪) পেটে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় রাব্বীকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, গতকাল বুধবার সকালে মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ