Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এইচ টি ইমামের মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৯:৫০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা ও স্বাধীন বাংলাদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিব হোসেন তৌফিক ইমাম (এইচ টি ইমাম) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় স্থানীয় সরকার মন্ত্রী জানান, মহান মুক্তিযুদ্ধে ও স্বাধীনতাত্তোর দেশে এইচ টি ইমামের অসামান্য অবদান জাতি আজীবন কৃতজ্ঞতার সাথে মনে রাখবে। প্রধানমন্ত্রীর উপদেষ্টা এবং সরকারি কর্মকর্তা হিসেবেও তিনি অত্যন্ত দক্ষতা ও সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী এইচ টি ইমামের মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি হলো।

উল্লেখ্য, এইচ টি ইমাম বৃহস্পতিবার প্রথম প্রহরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ