Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রচনা ব‍্যানার্জির তৃণমূলে যোগদান নিয়ে গুঞ্জন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ১০:৫৮ এএম

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন কড়া নাড়ছে দোরগোড়ায়। ইতিমধ‍্যেই ঘোষণা হয়ে গিয়েছে ভোটের দিনক্ষণ। একে একে প্রার্থী তালিকাও প্রকাশ করার পথে রাজনৈতিক দলগুলি। কিন্তু এখনো দলবদল ও নতুন যোগদানের পর্ব চলছে নিজের গতিতেই। বিধানসভা নির্বাচনের আগে বহু টলিউড তারকা যোগ দিয়েছেন রাজনীতিতে। এবার শোনা যাচ্ছে, তৃণমূলে যোগ দিতে চলেছেন রচনা ব‍্যানার্জি।

ভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, তৃণমূল নেতৃত্বদের সঙ্গে ইতিমধ‍্যেই যোগদান নিয়ে কথাবার্তা হয়ে গিয়েছে রচনার। তবে কখন ও কোথায় তিনি যোগ দেবেন সবুজ শিবিরে তা এখনো জানা যায়নি। রচনা ব‍্যানার্জি নিজেও এই বিষয়ে কুলুপ এঁটেছেন মুখে।

সম্প্রতি দক্ষিণ কলকাতার এক অরাজনৈতিক অনুষ্ঠানে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে একই মঞ্চে উপস্থিত হন সায়নী ঘোষ ও রচনা ব‍্যানার্জি। সেই অনুষ্ঠানে মদন মিত্র ও মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের প্রভূত প্রশংসা করেন সায়নী। তখন থেকেই জল্পনা তুঙ্গে উঠেছিল তার তৃণমূলে যোগদান নিয়ে। জল্পনা সত‍্যি করে দিন কয়েক আগেই সবুজ শিবিরে নাম লিখিয়েছেন সায়নী। স্বাভাবিক ভাবে রচনারও তৃণমূলে যোগদান নিয়েই জল্পনা ক্রমশ দৃঢ় হচ্ছে।

গতকাল তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়। পার্থ চট্টোপাধ‍্যায়, সুব্রত মুখোপাধ‍্যায় ও ব্রাত‍্য বসুর উপস্থিতিতে ত‍্যণমূলে যোগ দেন সায়ন্তিকা। গত দশ বছর ধরে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ঘনিষ্ঠ হলেও গতকাল আনুষ্ঠানিক ভাবে দলে যোগ দেন তিনি। দলীয় পতাকা হাতে নিয়ে সায়ন্তিকা বলেন, “বিগত দশ বছর ধরে দিদির সঙ্গেই ছিলাম, আছি, থাকব। তবে এই মুহূর্ত থেকে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিলাম। এখন সবার উচিত এগিয়ে আসা। বাংলা কিন্তু নিজের মেয়েকেই চায়। বাংলা মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কেই চায়।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ