Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

সমালোচনাকে তার প্রফেশনের একটা অংশ মনে করেন জাহ্নবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ১১:১৭ এএম

তারকাদের খ্যাতির কারণে সন্তানদের যেমন কিছু সুবিধা আছে, তেমনই বারবার তুলনা টেনে আনা, কিংবা ছবি শিকারীদের সর্বক্ষণ ঘুরঘুর করার মতো ঘটনা জীবনভর সহ্য করে যেতে হয় তাদের। আর সোশ্যাল মিডিয়ার মিম, ট্রোল তো বাদই দিলাম। এই যেমন ধরুন, সোনম কাপুর। 'অনিল কাপুরের মেয়ে বলেই বলিউডে সুযোগ পেয়েছে'র মতো কত কিছুই না রোজ তাকে শুনতে হয়। তেমনই ২৩ বছরের শ্রীদেবী-কন্যা জাহ্নবী, সদ্য ইন্ড্রাস্ট্রিতে পা রাখার পর থেকেই তুমুল সমালোচনার সম্মুখীন হয়েছেন।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জাহ্নবী বলেন, তিন বছরের মধ্যে তিনি নাকি বুঝতে পেরে গেছেন এই সমালোচনাটাও তার প্রফেশনের একটা অংশ। জাহ্নবীর কথায়, কেউ প্রথমদিন এসেই সকলের ভালবাসা পায় না। দর্শকরা তাকে ভালবাসতে বাধ্য নন। কিন্তু দর্শকদের মন জেতার জন্য, তাদের ভালবাসা আদায় করতে আজীবন পরিশ্রম করবেন তিনি।

সিনেমা-সমালোচকরা এখনও পর্যন্ত জাহ্নবীর অভিনয়ের প্রশংসা করেননি। শ্রীদেবীর মতো না হলেও, জাহ্নবীর নাচ মাঝে মধ্যেই ঝড় তোলে ওয়েব দুনিয়ায়। তবে তার অভিনীত নেটফ্লিক্সের 'গুঞ্জন সাক্সেনা' বহু মানুষের প্রশংসা কুড়িয়েছিল। প্রসঙ্গত পরিচালক মৃগদীপ সিং লাম্বা পরিচালিত হরর-কমেডি ফিল্ম 'রুহি'তে মুখ্য ভূমিকায় দেখা যাবে জাহ্নবীকে। বিপরীতে থাকছেন অভিনেতা রাজকুমার রাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ