Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে প্রসেনজিৎ-কন্যা প্রেরণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৩:২৫ পিএম

বলিউড ইন্ডাস্ট্রিতে একজন সেরা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে আবার অনেকেই বুম্বাদা বলে চেনে। বর্তমান প্রজন্মের কাছে বুম্বাদা একটি আদর্শ মানুষ। একসময় বাংলা সিনেমাকে নিজের কাঁধে নিয়ে এগিয়ে চলেছেন তিনি। আজও তার অসাধারণ অভিনয় দেখলে আমরা মুগ্ধ হতে হয়।

অর্পিতা এবং একমাত্র ছেলেকে নিয়ে সুখে ঘর সংসার করছেন বোম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো তার মেয়ের ছবি। হকচকিয়ে গেলেন নিশ্চয়ই। আমরা যতদূর জানি বুম্বাদার একটি মাত্র ছেলে রয়েছে। না আমাদের ধারণা একেবারেই ভুল। বুম্বাদা তার ব্যক্তিগত জীবনে বিয়ে করেছিলেন তিনবার।

এই তিন বার বিবাহিত জীবনে তিনি দ্বিতীয়বার বিয়ে করেছিলেন অপর্ণা গুহঠাকুরতা কে। দীর্ঘদিন তার সঙ্গে একসঙ্গে থাকার পর মনোমালিন্যের জন্য তারা আলাদা হবার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রসেনজিৎ এবং অপর্ণার একমাত্র মেয়ের নাম প্রেরণা চট্টোপাধ্যায়। সম্প্রতি তিনি লন্ডনে থেকে পড়াশোনা করছেন।

লন্ডনের বাসিন্দা প্রেরণা সম্প্রতি কলকাতায় এসেছিলেন। বিখ্যাত পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর সঙ্গে প্রেরণার একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটি ভাইরাল হওয়ার পর প্রেরণার পরিচয় জানার সঙ্গে সঙ্গেই নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়ে যায়। নেটিজেনদের একাংশ মনে করছেন, প্রেরণাও খুব তাড়াতাড়ি ফিল্মে অভিনয়ের মাধ্যমে টলিউডে ক্যারিয়ার শুরু করতে চলেছেন। তবে প্রেরণা বা সুদেষ্ণা রায়ের পক্ষ থেকে এই ব‍্যাপারে কিছু জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ