Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

ফটিকছড়ি’র জমিরিয়া মাদ্রাসায় হামলাকারীদের দ্রুত গ্রেফতার চাই : আল্লামা জুনায়েদ বাবুনগরী

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা : হেফাজতের মহাসচিব আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বলেছেন, ইসলামে সন্ত্রাসবাদের কোন স্থান নেই। আমরা সন্ত্রাসবাদ তথা জঙ্গিবাদ মুক্ত দেশ ও জাতি দেখতে চাই। যারা শান্তিপ্রিয় নিরীহ মানুষের উপর নৃশংস হামলা চালায়; তারাই প্রকৃত জঙ্গি। গত ২৬ আগস্ট জুমাবার যারা ফটিকছড়ি’র নানুপুরে জমিরিয়া মাদ্রাসায় হামলা চালিয়ে ভাঙচুর এবং মুহতামিম মাওলানা মুহাম্মদ বেলাল উদ্দিনসহ কওমী মাদরাসার ছাত্র-শিক্ষকদের উপর অতর্কিতভাবে নৃশংস হামলা চালিয়েছে; তারাও উগ্রবাদী জঙ্গি সন্ত্রাসী। আমি সে সব সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। অতিদ্রুত তাদের বিচারের আওতায় এনে শাস্তি না দিলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।
তিনি জমিরিয়া মাদরাসা ও মাওলানা বেলাল উদ্দীনের উপর ইসলামী ফ্রন্ট/ছাত্র সেনা কর্তৃক নগ্ন সন্ত্রাসী হামলার প্রতিবাদে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ফটিকছড়ি’র নানুপুর বাজারে আয়োজিত মানববন্ধনোত্তর প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।
নানুপুর ওবাইদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা ছালাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনির্ধারিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, নানুপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ ওসমান গণি বাবু।
চেয়ারম্যান বাবু সমাবেশে সংহতি প্রকাশ করে উপস্থিত জনতার উদ্দেশে বলেন, যারা নিরীহ মানুষের উপর হামলা করেছে; তারা মাওলানা বেলাল উদ্দিনকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করতেই এসেছে। তারা মূল সড়ক ব্যবহার না করে গ্রাম্য পথে যাওয়ার উদ্দেশ্য এটাই। এ নৃশংস সন্ত্রাসী হামলা যারা করেছে; তাদেরকে গ্রেফতার করে শাস্তির আওতায় আনা হবে এবং ন্যায় বিচার হবে-এ নিশ্চয়তা দিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফটিকছড়ি’র জমিরিয়া মাদ্রাসায় হামলাকারীদের দ্রুত গ্রেফতার চাই : আল্লামা জুনায়েদ বাবুনগরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ