Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

তরুণদের জন্য প্রথমবারের মতো পর্বভিত্তিক স্টোরি টেলিং ক্যাম্পেইন নিয়ে এলো স্প্রাইট

নির্দিষ্ট অপশনে ভোট দেওয়ার মাধ্যমে নিজেদের পছন্দের ‘স্প্রাইট স্টোরি’ বলার সুযোগ পাচ্ছেন বাংলাদেশের স্প্রাইট এর ভোক্তারা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৬:০০ পিএম

নতুন ক্যাম্পেইনে দর্শক মতামতকে প্রাধান্য দিয়ে ভোক্তাদের পছন্দের ‘স্প্রাইট স্টোরি’ বলার সুযোগ করে দিচ্ছে কোকা-কোলার লেমন-লাইম স্বাদের জনপ্রিয় কোমলপানীয় স্প্রাইট। ‘তোমার চয়েসে হোক স্প্রাইট এর গল্প’ শিরোনামে শুরু হওয়া ডিজিটাল ক্যাম্পেইনটির উদ্দেশ্য- তরুণদেরকে সক্রিয়ভাবে ক্যাম্পেইনে অংশ গ্রহণের দারুণ এক সুযোগ করে দেয়ার মাধ্যমে তাদের সঙ্গে স্প্রাইটের সম্পর্ককে আরও জোরদার করা।

অসাধারণ এই ডিজিটাল ক্যাম্পেইনের অংশ হিসেবে প্রথমে স্প্রাইট এর অফিসিয়াল ফেসবুক পেইজে একটি চমকপ্রদ অসমাপ্ত গল্পের ভিডিও পোস্ট করা হবে। এই ভিডিও স্টোরির মূল চরিত্রে থাকবেন বাংলাদেশে স্প্রাইট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। দারুণ এক ট্যুইস্ট রেখেই অসমাপ্ত গল্পের প্রথম পর্ব শেষ করা হবে এবং দর্শকদেরকে পরবর্তী পর্বের গল্প নির্বাচনের জন্য ভোট প্রদানের আমন্ত্রণ জানানো হবে। তখন পছন্দের অপশনটিতে ভোট দিয়ে নিজের পছন্দে অসমাপ্ত গল্পটির পরবর্তী পর্ব বাছাই করতে পারবেন স্প্রাইটের ভোক্তারা। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা স্প্রাইট এর অফিসিয়াল ফেসবুক পেইজের ম্যাসেঞ্জারেও নিজেদের উত্তর লিখে পাঠাতে পারবেন। আর এভাবেই সংখ্যাগরিষ্টের মতামতকে প্রাধান্য দিয়ে তাদের পছন্দের উত্তরের ভিত্তিতে নির্মিত হবে ভোক্তাদের ‘স্প্রাইট স্টোরি’।

এ বিষয়ে নিজের অভিজ্ঞতা বর্ণনা করে স্প্রাইট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ বলেন, স্প্রাইট এর উদ্যোগে দেশে প্রথমবারের মত আয়োজিত এ ধরনের একটি চমৎকার ও অনন্য ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমি রীতিমত রোমাঞ্চিত। এখন তরুণ ভোক্তারা এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে কিভাবে তাদের নতুন নতুন আইডিয়া, ভাবনা এবং সৃজনশীল কল্পনাশক্তি দিয়ে গল্পে চমকপ্রদ ট্যুইস্ট এনে দেয়, সেটাই দেখার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছি।

ক্যাম্পেইনটির পেছনের ভাবনা তুলে ধরে কোকাÐকোলা বাংলাদেশ এর ডিরেক্টর অজয় বাতিজা বলেন, স্প্রাইট এর তারুণ্য নির্ভর জীবনীশক্তি কেবল তৃষ্ণা মেটাতেই সাহায্য করে না, উপরন্তু অভিনব আইডিয়া এবং বুদ্ধির বিকাশ ঘটাতেও ভোক্তাদেরকে উৎসাহিত করে। আমরা স্প্রাইট এর প্রতিটি ঠাÐা চুমুকে সবাইকে সতেজ ও ঐক্যবদ্ধ রাখায় বিশ্বাসী, যেটি স্প্রাইটে প্রতিফলিত হয়। আমরা আশা করি, স্প্রাইট এর লেমন-লাইম সমৃদ্ধ অনন্য স্বাদের সাথে নতুন এই ডিজিটাল ক্যাম্পেইন মিলে গরমের তীব্রতাকে পরাজিত করবে এবং আসন্ন গ্রীষ্মতে সবাইকে সতেজতায় যুক্ত করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ