Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

দেবিদ্বারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৬:১৭ পিএম | আপডেট : ৬:২৬ পিএম, ৪ মার্চ, ২০২১

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় সিফাত ও আরিয়ান হোসেন নামের ৬ বছরের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার সুবিল ইউনিয়নের রাঘবপুর গ্রামের লোহারপুল এলাকায় খেলারছলে ইজিবাইক চালাতে গিয়ে সিফাত ও দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের লক্ষীপুরে বাস এবং সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আরিয়ান হোসেনের মৃত্যু হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শিরা বলেন, বৃহস্পতিবার লোহারপুল এলাকায় ইজিবাইক চালক তার ইজিবাইকটি স্টেশনে রেখে ২ যাত্রীসহ চা’ খেতে পার্শবর্তী দোকানে যান। এ সময় গাড়ির চালককে ফাঁকি দিয়ে শিশুটি খেলার ছলে গাড়িতে চড়ে ড্রাইভার পজিশনে এস্কেলেটরে মোচর দিলে গাড়িটি দ্রূত গতিতে চলতে শুরু করে। তখন শিশুটি ভয় পেয়ে চিৎকার শুরু করলে তার নানী দৌড়ে গাড়িটির সামনে এসে থামানোর চেষ্টা করে। গাড়িটির গতি এতো দ্রূত ছিল যে ইজিবাইকটি শিশুটি, দু’জন যাত্রী ও তার নানীসহ পার্শবর্তী খালে পড়ে যায়। দূর্ঘটনায় শিশুটি ঘটনাস্থলে মারা যায় এবং তার নানী গুরুতর আহত হয়। নানী পারভীন আক্তারকে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। নিহত শিশু সিফাত ব্রাক্ষণপাড়া উপজেলার অলুয়া গ্রামের ইমন মিয়ার পুত্র। সে নানা সফিক মিয়ার রাঘবপুর গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিল।

অপর দিকে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের লক্ষীপুর নামক স্থানে প্রান্তিক পরিবহনের একটি বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আরিয়ান হোসেন (৬) এবং তার বাবা আক্তার হোসেন (৪০) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আরিয়ান হোসেনকে মৃত ঘোষণা করেন। তারা উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের চরবাকর গ্রামের বাসিন্দা।

দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মেজবাহ উদ্দিন বলেন, উপজেলার লোহারপুল এলাকার দুর্ঘটনার বিষয়ে কেউ অভিযোগ করেনি, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। দ্বিতীয় দুর্ঘটনার বাসটি আটক করে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ