Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

বাংলাদেশের বাজারে টেকনো নিয়ে এল ৪/৬৪ জিবির স্পার্ক সিক্স গো

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৭:২৫ পিএম

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো বাজারে নিয়ে এসেছে স্পার্ক সিক্স গো এর সংস্করণ। ফোনটি এখন ৩/৬৪ জিবি ও ৪/৬৪ জিবি সংস্করণে দেশীয় বাজারে পাওয়া যাবে। এর মধ্যে ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটির দাম ৯,৯৯০ টাকা এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটির দাম ১০,৯৯০ টাকা।

“সুপার ব্যাটারি বিগ ভেল্যু” - শ্লোগানের ফোনটির উল্লেখযোগ্য ফিচার হচ্ছে এর ৫০০০ মিলি-অ্যাম্পিয়ারের এর বিশাল ব্যাটারি যেটিতে রয়েছে ইনটেলিজেন্ট পাওয়ার সেভিং টেকনোলজি যার ফলে এতে ৪০ ঘণ্টার মত স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে। ৬ দশমিক ৫২ ইঞ্চির ডট-নচ ডিসপ্লে; যার রেশিও ২০:৯ এবং রেজুলেশন ৭২০*১৬০০ এবং এর ফলে ব্যবহারকারী আরও সুন্দর কালার ও দারুণ অভিজ্ঞতা লাভ করবে। সাথে থাকছে ৬৪ জিবি স্টোরেজ যার ফলে আরও বেশী ছবি ও অ্যাপ রাখা যাবে ফোনে। ৪ জিবি র‍্যাম ও অক্টাকোর প্রসেররের ফলে অ্যাপ চলবে সুন্দর ভাবে। এর পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা যার আপগ্রেডেড এআই এলগরিদম এর ফলে বোকেহ, এআই বিউটি, এএসডি, এইচডিআর ইত্যাদি ফিচার পাওয়া যাবে এবং এর ফলে ছবির সামগ্রিক কোয়ালিটিও বৃদ্ধি পেয়েছে। আর ডুয়েল ফ্ল্যাশ লাইট থাকায় অন্ধকারেও তোলা যাবে অসাধারণ সব ছবি।

এ প্রসঙ্গে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ানুল হক জানান, “টেকনো গ্রাহকদের জন্য সব সময় সাধ্যের মধ্যে সেরা মানের ফোন বাজারে নিয়ে আসতে সচেষ্ট রয়েছে। আমরা আশা করি স্পার্ক সিক্স গো গ্রাহকদের আশা পূরণ করতে সমর্থ হবে। আমরা সামনে মিড রেঞ্জের ফোনের পাশাপাশি উন্নতমানের ফ্লাগশিপ ফোন নিয়ে আসতে কাজ করে যাচ্ছি যাতে সকল ধরনের গ্রাহক আমাদের ফোন ব্যবহার করতে পারেন।”

অ্যাকুয়া ব্লু ও আইস জেডাইট এই দুটি কালারে পাওয়া যাবে টেকনো স্পার্ক সিক্স গো। সর্বোপরি টেকনো স্পাক সিক্স গো সাধ্যের মধ্যে সেরা একটি ফোন।

টেকনো স্পার্ক সিক্স গো সম্পর্কে আরও জানতেঃ https://www.tecno-mobile.com/bd/home



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনো

১৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ