Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

এমা ওয়াটসন অবসরে যাচ্ছেন না!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১২:০৫ এএম

কয়েকদিন ধরে গুজব চলছে ‘হ্যারি পটার’ তারকা এমা ওয়াটসন অবসরে যাচ্ছেন। এই পরিপ্রেক্ষিতে তার ম্যানেজার জানিয়েছেন এমন গুজব সত্য নয়, তিনি অবসর গ্রহণ করছেন না। এন্টারটেইনমেন্ট উইকলি লিখেছে : “এমার সোশাল মিডিয়া অ্যাকাউন্ট নিষ্ক্রিয় থাকলেও তিনি নন।” ওয়াটসনের ম্যানেজারকে অভিনেত্রীর নিষ্ক্রিয়তা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি এন্টারটেইনমেন্ট উইকলির উদ্ধৃতি দেন। অভিনেত্রীর ইনস্টাগ্রামে লেখা দেখা যায় : “ এমার ইনস্টাগ্রাম পেইজ এখন সুপ্ত এবং আপডেট করা হয়নি।”
এর আগে এমার এজেন্ট ডেইলি মেইলকে জানান তার ক্যারিয়ার এখন নিষ্ক্রিয় আছে, এতে গুজব ছড়িয়ে পড়ে তিনি অভিনয় থেকে সাময়িকভাবে হলেও বিদায় নিয়েছেন। এছাড়াও প্রতিবেদন থেকে জানা যায় তিনি সম্ভবত তার প্রেমিক লিও রবিনটনের সঙ্গে সময় কাটাবার জন্য আপাতত অভিনয় থেকে দূরে আছেন। ২০১৯ থেকে তারা প্রেম করছেন। এমার শেষ চলচ্চিত্র ‘লিটল উইমেন’ ২০১৯ সালে মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমা-ওয়াটসন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ