Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

দুই লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১২:০৪ এএম

টাঙ্গাইলের মির্জাপুর পৃথক জায়গা থেকে হযরত আলী মোল্লা (৬০) ও আলেছা খাতুন (২২) নামে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত বুধবার উপজেলার মহেড়া ইউনিয়নের কুমুল্লি বিল ও গোড়াই দক্ষিণ নাজিরপাড়া থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।
হযরত আলী মহেড়া ইউনিয়নের দেওভোগ উত্তরপাড়া গ্রামের মৃত কুদরত আলী মোল্লার ছেলে এবং আলেছা শেরপুরের শ্রীবরদী উপজেলার রাঙ্গাজান গ্রামের দবির হোসেনের স্ত্রী।
পুলিশ জানায়, গত ২৩ ফেব্রুয়ারি রাতে খাবার শেষে হযরত আলী মোল্লা দেওভোগ গ্রামের পাশে কুমুল্লি বিলে মাছ ধরতে যান। এরপর থেকে তিনি নিখোঁজ থাকেন। বুধবার সকাল ১১টার দিকে হযরতের ভাতিজা বিলের পাশে জমিতে সার দিতে গেলে দুর্গন্ধ পান। পরে স্থানীয়রা খোঁজাখুঁজি করে অর্ধগলিত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
এ ছাড়া বুধবার বিকালে পুলিশ গোড়াই শিল্পাঞ্চল এলাকার দক্ষিণ নাজির পাড়ার একটি ভাড়া বাসা থেকে আলেছা খাতুন নামে এক গার্মেন্টকর্মীর লাশ উদ্ধার করেছে। পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক মাস আগে গার্মেন্টকর্মী দবির হোসেনের সঙ্গে আলেছা বেগমের বিয়ে হয়। তারা দক্ষিণ নাজিরপাড়া গ্রামের আবু সিদ্দিকীর বাড়িতে ভাড়া থাকতেন এবং একই গার্মেন্টে চাকরি করতেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো।
বুধবার সকালেও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী আলেছাকে ঘরের ভেতর হত্যা করে পালিয়ে যান স্বামী দবির হোসেন। আলেছার সহকর্মীরা কর্মস্থলে যাওয়ার জন্য ডাকতে গেলে ঘরের ভেতর তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ বিকালে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।
মির্জাপুর থানার পরিদর্শক মো. গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করা হয়েছে। লাশ দুটিতেই আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ