Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

রাজশাহীতে নারী পুরুষসহ আটক ৩৭

আবাসিক হোটেলে পুলিশের অভিযান

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১২:০৪ এএম

রাজশাহী মহানগরীর চারটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে গত রাতে ২০ জন নারীসহ ৩৭ জনকে আটক করা হয়েছে। নগরীর সাহেববাজার এলাকায় সূর্যমুখী, পদ্মা, সুরমা ও আত্রাই নামের চারটি হোটেলে এ অভিযান চালানো হয়। রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার একটি দল এ অভিযান চালায়।
নগর ডিবি পুলিশের সহকারী কমিশনার রাকিবুল ইসলাম জানান, হোটেলগুলোতে অনৈতিক কর্মকান্ড চলত। গোপন সংবাদের ভিত্তিতে হোটেলগুলোতে অভিযান চালানো হয়। এ সময় চার হোটেল থেকে ২০ জন যৌন কর্মীকে আটক করা হয়। এছাড়া চারটি হোটেল ম্যানেজার, কর্মচারী, খদ্দেরসহ আরও ১৭ জনকে আটক করে তাদের ডিবি কার্যালয়ে নেয়া হয়।
তিনি জানান, এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া থানায় মানবপাচার আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। ব্যবসায়ীক উদ্দেশ্যে কাউকে হেফাজতে রেখে যৌনকাজ করালে এ আইনে মামলা করা হয়। তবে মামলায় ওই নারীদেরও আসামি করা হবে বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক-৩৭
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ