Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

রাউজানে ১৬ বছর আগের দন্ডপ্রাপ্ত পলাতক আসামী আটক!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৯:৫৬ পিএম

চট্টগ্রামের রাউজানে ১৬ বছর আগের দন্ডপ্রাপ্ত পলাতক আসামীকে আটক করেছে পুলিশ। ওই আসামীর নাম কৃষ্ণ পদ বিশ্বাস (৫৫)। ৪ মার্চ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় পুলিশ। পুলিশ জানায়, গত বুধবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের বাসু দা বিশ্বাসের বাড়ি থেকে তাকে আটক করা হয়। তিনি ওই এলাকার প্রয়াত সুজিত বিশ্বাসের ছেলে।

রাউজান থানা সূত্র মতে, গত ২০০৫ সালে অর্থাৎ ১৬ বছর আগে হাটহাজারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়। সে সময় ট্রাক চালক কৃষ্ণপদ বিশ্বাসের নামে (জিআর ১১৬/২০০৫, মামলা নং-২/০৫/২০০৫) মামলা রুজু হয় হাটহাজারী থানায়। ২০১৬ সালে তাকে ৩ বছরের সশ্রম কারাদন্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ৫ বছর পলাতক ছিলেন তিনি। সর্বশেষ গত বুধবার তাকে আটক করতে সক্ষম হয়।

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, ‘১৬ বছর আগে সড়ক দুর্ঘটনা মামলার আসামী কৃষ্ণ পদ বিশ্বাস ৩ বছরের সাজাপ্রাপ্ত হওয়ার পর ৫ বছর ধরে পলাতক ছিলেন। তাকে আটক করে বৃহস্পতিবার কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছি। ধৃত কৃষ্ণ পেশায় ট্রাক চালক বলেও জানান ওসি’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ