Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

শহীদ শামসুল আবেদীন একাদশ চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১২:০৪ এএম

মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে শহীদ শামসুল আবেদীন একাদশ। গতকাল এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে শামসুল আবেদীন ২৫ রানে হারায় জালাল উদ্দিন আহমেদ একাদশকে। প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান তোলে আবেদীন একাদশ। আরমান ৩৯, রবিন ১৬, তারেক ২১, ইমরুল ১২ রান করে। অতিরিক্ত খাত থেকে আসে ১৭ রান। জবাবে জালাল উদ্দিন একাদশের রিফাত (৪৯) ও ওবায়েদ উল্লাহ (১৪) ছাড়া আর কেউই ছুঁতে পারেনি দুই অঙ্ক। ফলে ৯ উইকেটে ১০০ রানেই থামে তাদের ইনিংস। মনিরুজ্জামান ১৫ রানে ও শাহাদাত ১৬ রানে দুইটি করে উইকেট লাভ করে।
খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকা ও ট্রফি এবং রানার্স আপ দলকে ৩০ হাজার টাকা ও ট্রফি তুলে দেন জেলা প্রশাসক ও সিজেকেএস’র সভাপতি মোহাম্মদ মমিনুর রহমান। এ সময় সাবেক সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ৮টি দল নিয়ে গত ২৫ ফেব্রুয়ারি শুরু হয় টুর্নামেন্টটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন

২০ ফেব্রুয়ারি, ২০২১
২৭ ডিসেম্বর, ২০২০
১৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন