Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

সিজদার মধ্যে মৃত্যুকে আলিঙ্গন করলেন রুহুল আমিন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ১০:১৭ পিএম

মসজিদে নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় মো. রুহুল আমিন মোল্লা নামক এক যুবক মৃত্যুকে আলিঙ্গন করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বাধঘাট বাজার সংলগ্ন ছোপখালি গ্রামের বাসিন্দা ওয়াজেদ আলী মোল্লার সন্তান। পেশায় ব্যবসায়ী ছিলেন। এলাকা ও পরিবার সূত্রে জানা যায়, তিনি ব্যক্তি হিসেবে খুব ধার্মিক ও নিষ্ঠাবান ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৯ বছর।

তার এমন মৃত্যুতে এলাকাবাসী শোকাহত। প্রত্যক্ষদর্শী মসজিদে থাকা একাধিক মুসুল্লি জানান, মৃত রুহুল আমিন ফজরের নামাজে সুন্নাত শেষ করে জামাতে ফরজ নামাজ আদায় করার সময় সিজদারত অবস্থায় মারা গিয়েছেন। একজন মুমিন মুসলিমের প্রতি আল্লাহর অশেষ রহমত না থাকলে এমন মৃত্যু হয় না। মসজিদ ও মরহুমের জানাজা নামাজের ঈমাম বলেন, এমন মৃত্যু আমাদের সকল মুসলিমদের কাম্য। দোয়া করি আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। তিনি স্ত্রী ও দুই সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বাধঘাট বাজার মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

Show all comments
  • Sazedul ৫ মার্চ, ২০২১, ৮:৫৮ এএম says : 0
    Alhamdulilla
    Total Reply(0) Reply
  • shafaatullah ৫ মার্চ, ২০২১, ১০:০৩ এএম says : 0
    আল্লাহ জান্নাত বাসী করুন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিজদার মধ্যে মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ