Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮, ১০ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

অবশেষে মা হচ্ছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১২:০৪ এএম

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি বহুদিনের বন্ধু ও প্রেমিক শিলাদিত্যের সাথে ঘর বাঁধেন ভারতের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। এতদিন পর অবশেষে এবার মা হতে যাচ্ছেন তিনি। গতকাল সকালে এ সুখবর দিয়েছেন শ্রেয়া নিজেই। সোশাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘বেবি শ্রেয়াদিত্য খুব শীঘ্রই আমাদের জীবনে আসছে। ওকে সঙ্গে করেই আমরা জীবনের নতুন অধ্যায় শুরু করব।’

শ্রেয়ার এই ছবি দেখে আপ্লুত তার ভক্তরা। অনেকেইে শুভেচ্ছা জানিয়েছেন তাকে। অন্যদিকে, বিনোদন জগতের মানুষেরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। শ্রেয়ার ঝুলিতে একের পর এক হিট। রিয়্যালিটি শো থেকে বলিউডের এক নম্বর গায়িকা হওয়ার যে জার্নি, তা শ্রেয়া কখনই ভোলেন না। তাই তো এখনও রয়েছেন মাটির মানুষ হয়ে। দেবদাস ছবির ‘সিলসিলা হ্যায় চাহাত কা’ গানে প্রথমেই ছিনিয়ে নিয়েছিলেন জাতীয় পুরস্কার। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তার মিষ্টি গলায় বলিউড একেবারে বুঁদ। জিসম, পরিণীতা, সাওয়ারিয়া, হ্যাপি নিউ ইয়ার ছবির গানে একের পর এক ছক্কা মেরেছেন শ্রেয়া।

গত বছর লকডাউনে মা হওয়ার ঘোষণা করেছিলেন করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা। চলতি বছরের শুরুতেই মা হয়েছেন অনুষ্কা শর্মা। কয়েক দিন আগেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান। জন্ম দিয়েছেন ফুটফুটে পুত্র সন্তানের। আর এবার মা হওয়ার খবর জানিয়ে জানিয়ে দিলেন শ্রেয়া ঘোষাল। সূত্র : টিওআই।

 



 

Show all comments
  • Jack+Ali ৫ মার্চ, ২০২১, ৫:৪৬ পিএম says : 0
    We don't want to see these character less women....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রেয়া ঘোষাল

৫ মার্চ, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ