Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮, ১০ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

মিথ্যাচারের অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১২:০৪ এএম

যুক্তরাজ্যের রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেসের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তুলেছেন ব্রিটিশ প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কল। সম্প্রতি যুক্তরাষ্ট্রে একটি টেলিভিশন সাক্ষাতকারে অংশ নিয়ে অংশ নিয়ে এমন অভিযোগ করেছেন।

জনপ্রিয় টিভি সঞ্চালক অপরাহ উেইনফ্রেকে দেয়া সাক্ষাতকারে মেগান বলেছেন, যদি বাকিংহাম প্যালেস আমাদের নিয়ে মিথ্যাচার করতেই থাকে তাহলে কিভাবে প্রত্যাশা করে যে সবসময় আমরা চুপ থাকবো। আমি বোঝাতে চাইছি এর জন্য আমি অনেক কিছু হারিয়েছি। এর আগে সংবাদমাধ্যম দ্য টাইমসের প্রতিবেদনে বলা হয়, মেগান বাকিংহাম প্যালেসে থাকার সময় কিছু কর্মীদের বাজে আচরণ করেছিলেন। পরে হ্যারি ঐ সব কর্মীদেরকে মেগানের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করে নিতে হবে।

বার্তা সংস্থা রয়টার্স এই রিপোর্টের সত্যতা যাচাই করতে পারেনি। তবে বাকিংহাম প্যালেস জানিয়েছে এই বিষয়ে তারা তদন্ত করছে। ২০২০ সালের মার্চে রাজ দায়িত্ব থেকে অব্যাহতি নেন হ্যারি এবং মেগান। তারা এখন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসবাস করেন। সূত্র : রয়টার্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ