Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় প্রশাসনের লোক পরিচয় দিয়ে কলেজ দুই ছাত্রীর মোবাইল ছিনতাই

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ১১:৩২ পিএম

কুষ্টিয়ায় প্রশাসনের লোক পরিচয় দিয়ে কুষ্টিয়া সরকারী কলেজে শিক্ষার্থী ফারিয়া ইসলাম সাথি ও কুষ্টিয়া সরকারী গার্লস কলেজের শিক্ষার্থী মারিয়া ইসলাম বিথি নামের দুইবোনের মোবাইল ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে শহরের আড়ুয়াপাড়ায় বিশিষ্ট লালন শিল্পী ফরিদা পারভীনের গলিতে ছিনতাইয়ের এই ঘটনা ঘটে। এব্যাপারে ভুক্তভোগীরা কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। সাথী ও বিথি শহরের গোশালায় বসবাসকারী নুরুল ইসলাম বাবুর যমজ কন্যা।

সাথী ও বিথির বাবা নুরুল ইসলাম বাবু জানান, আজ দুপুরে আমার যমজ মেয়ে এবারের এইস,এস,সি পরীক্ষার্থী শহরের আড়ুয়াপাড়ার ফরিদা পারভীনের গলিতে সাইফুল স্যারের বাসায় প্রাইভেট পড়তে গেলে দুইজন লোক মোটর সাইকেলযোগে এসে তাদের গতিরোধ করে এবং তারা নিজেদের প্রশাসনের লোক পরিচয় দিয়ে আমার মেয়েদের কাছে থাকা মোবাইল ফোন দেখতে চাই বলে ভিবো ও অপপো নামের দুইটা মোবাইল ফোন সাথী ও বিথির কাছ থেকে নিয়ে ছিনতাইকারীরা কললিষ্ট চেক করতে থাকে এবং ছিনতাইকারীদের নিজ মোবাইল ফোন দিয়ে বলে এখানে দুইজনকে পাওয়া গেছে হ্যান্ডকাপ ও থানা থেকে পিকাপ নিয়ে আসতে বলে।

কিছুক্ষণ পর ছিনতাইকারীরা আমার মেয়েদের বলে তোমরা আগে আগে চলো আমরা পিছন পিছন আসছি। আমার মেয়েরা আতংকিত হয়ে পড়ে এবং ছিনতাইকারীদের কথা মতো হাটতে থাকলে ছিনতাইকারীরা ফোন দুইটি নিয়ে ত্বরিতগতিতে পালিয়ে যায়। দিনের বেলায় জনবহুল এলাকায় এমন ছিনতাইয়ের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী। বেশ কয়েকদিন আগে কুষ্টিয়া আলাউদ্দিন নগরে এরকমই একটি ঘটনা ঘটেছে। এ বিষয়ে সচেতন জনগণ কুষ্টিয়ার আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারির জন্য প্রশাসনের কাছে বিনীত অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ