Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে নেতা-কর্মীদের কাজ করতে হবে -কক্সবাজারে ধর্ম প্রতিমন্ত্রী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৯:৩৬ এএম

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় নেতা-কর্মীদের মানুষের সেবা করতে হবে।

তিনি বৃহস্পতিবার রাতে কক্সবাজারে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী আরো বলেন. দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র শুরু করেছে স্বাধীনতার বিপক্ষের শক্তি। তাদেরকে রুখে দাঁড়াতে আওয়ামী লীগের সর্বস্তরের কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রাতে হিলটপ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।
আশেকউল্লাহ রফিক এমপির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা।

মতবিনিময় সভায় মনোরঞ্জন শীল গোপাল এমপি, জাফর আলম এমপি, জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, এডভোকেট রনজিত দাশ,খোরশেদ আলম কুতুবী,ইউনুছ বাঙ্গালী, প্রিয়তোষ শর্মা চন্দন,কাজী মোস্তাক আহমদ শামীম,আবু হেনা মোস্তফা কামাল, ডত. নুরুল আবছার প্রমুখ নেতা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ