Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

বিস্কুটের প্রলোভনে শিশুকে ধর্ষণচেষ্টা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১০:৩২ এএম

বিস্কুট দেয়ার প্রলোভন দেখিয়ে এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে এক বৃদ্ধ দোকানির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলা যোগরাজপুরে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় অভিযুক্ত বৃদ্ধ আবুল হোসেনকে (৬৫) আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে ওই বৃদ্ধের বাড়ি থেকে তাকে আটক করা হয়। নির্যাতনের শিকার শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রথম শ্রেণিতে পড়ুয়া ওই শিশুটির মা জানান, গত মঙ্গলবার (২ মার্চ) তার ৫ বছরের শিশু কন্যা বাড়ির পাশের দোকানে যায় বিস্কুট কিনতে। দোকানি আবুল হোসেন টাকা লাগবে না বলে পাশের বাড়িতে নিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এরপর শিশুটি বাড়িতে এসে তার মাকে জানালে তিনি ঘটনার বিচার চাইতে স্থানীয় মফিজুল মেম্বরের কাছে গেলে ওই নির্যাতনকারী বৃদ্ধ তার আত্মীয় হওয়ায় মিমাংসার নামে ৩ দিন ঘোরায়। এক পর্যায়ে আহত শিশুটিকে গতকাল বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবার।

খবর পেয়ে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের তাৎক্ষনিক নির্দেশে এসআই হাসানুজ্জামান হাসপাতালে গিয়ে প্রাথমিক তদন্ত শেষে রাতেই আবুল হোসেনকে আটক করে। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ