Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কিশোরের আত্মহত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ২:০২ পিএম

নগরীতে বড় বোনের সঙ্গে ঝগড়া করে এক কিশোর আত্মহত্যা করেছে। ইমন হোসেন খান (১৫) নামের ওই কিশোরের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর এলাকার তেঁতুলিয়া গ্রামে। সে মৃত শাহাবুদ্দিন খানের ছেলে।
শুক্রবার ভোরে নগরীর রশিদ বিল্ডিং এলাকায় আমির সওদাগরের ভাড়া বাসায় ওই কিশোর আত্মহত্যা করে বলে জানান তার বোন রুবিনা আখতার।
রুবিনা আক্তার বলেন, হঠাৎ এমন ঘটনা ঘটাবে কল্পনাও করতে পারিনি। প্রতিদিন সে রাত জেগে মোবাইল ব্যবহার করলে আমি নিষেধ করতাম। ঘটনার দিন রাত ১২টার দিকে মোবাইল ব্যবহার করতে দেখলে আমি মোবাইলটা নিয়ে নিই।
পরে ভোর চারটার দিকে দেখি, তার গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ভোরে রশিদ বিল্ডিং এলাকায় এক কিশোরের আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। পরিবার সূত্রে জানতে পারি, মোবাইল নিয়ে ঝগড়ার জেরে সম্ভবত রাগ করে সে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ