Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

আইরিশ উলভস দলে করোনা, সংকটে সিরিজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ২:২০ পিএম | আপডেট : ৫:৪৪ পিএম, ৫ মার্চ, ২০২১

 

বাংলাদেশে সফররত আইরিশ উলভস দলের এক ক্রিকেটারের করোনাভাইরাসে আক্রান্তের খবরে মাঝপথেই বাতিল করা হয়েছে এইচপি দলের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচটি।

আজ শুক্রবার সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশ এইচপি দল চার উইকেটে ১২২ রান করার পর আইরিশ দলের করোনা আক্রান্ত একজন খেলোয়াড় মাঠে খেলছে এমন খবর আসলে সাথে সাথে ম্যাচটি বন্ধ হয়ে যায়।

পরে ম্যাচটি পরিত্যক্ত ঘোষনা করলে খেলোয়াররা হোটেলে চলে যায়। দুদলের পক্ষ থেকে এখনও আক্রান্তের নাম প্রকাশ করেনি। তবে দুই দলের খেলোয়ারদের সাথে সংশ্লিষ্ট সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে।

উল্লেখ্য, আইরিশ দল গত ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে চট্টগ্রামে আসে। এরপর আইসোলেশনে থাকার পর চারদিনের একটি ম্যাচ খেলেছে এখানে। গত দুইদিন তারা মাঠে অনুশীলনও করেছে।

আজ প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে গিয়ে খেলা চলাকালীন সময়ে তাদের একজন খেলোয়ার করোনা আক্রান্ত হলে ম্যাচটি পরিত্যাক্ত হয়। এখন সিরিজ নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন