Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে জমি দখলের চেষ্টা ও মারধরের মামলায় যুবলীগের ৬ নেতা কারাগারে

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৫:১৯ পিএম

সাভারে মটরসাইকেল মহড়া দিয়ে জমি দখলের চেষ্টা ও হত্যার উদ্দেশ্যে মারধরের মামলায় ভাকুর্তা ইউনিয়ন যুবলীগের ৬ নেতাকে কারাগারে প্রেরন করা হয়েছে। তাদের বিরুদ্ধে এলাকায় জমি দখল, চাঁদাবাজীসহ আরও একাধিক অভিযোগ রয়েছে।
এলাকাবাসী জানায়, ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাপুর মৌজায় ৭৪ দশমিক ৫ শতাংশ জমি ক্রয় করে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছেন রাজধানীর বাসিন্দা তোফাজ্জেল হোসেন তুষার ও তার কয়েক বন্ধু। উক্ত জমি দখলের জন্য এলাকার একটি গ্রুপ সম্প্রতি নানামুখী ষড়যন্ত্র করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ১লা মার্চ সাভারের ভাকুর্তা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আওলাদ হোসেন, সহ সভাপতি ইমরান হোসেন, ক্রিড়া সম্পাদক শাহীন আলম শাহীন, ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক জাফরসহ যুবলীগ নেতা আসকরুনী ও কবির হোসেনের নেতৃত্বে ১৫/১৬টি মটরসাইকেলযোগে এসে হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে গুরুতর আহত করেন তোফাজ্জেল হোসেন তুষার ও তার আরও দুই বন্ধুকে। পরে হাসপাতালে চিকিৎসা নিয়ে তোফাজ্জেল হোসেন তুষার বাদী হয়ে ইউনিয়ন যুবলীগের ৬ নেতার নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। ওই মামলার আসামীরা বৃহস্পতিবার ঢাকা জেলা দায়রা জজ আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তাদেরকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।
এদিকে তাদের কারাগারে প্রেরনের খবরে এলাকায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ