Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

বই জ্ঞানের বিস্তার ঘটায় আর বই পড়লে খারাপ কাজ থেকে নিজেকে বিরত রাখা যায় - সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৭:১৩ পিএম

বই মানুষের জ্ঞানের প্রসারতা বৃদ্ধি করে। একজন মানুষ পায় জীবনের পরিপূর্ণতা। মাগুর অন্বেসা প্রকাশনা কর্তৃক প্রকাশিত মমতাজ বেগমের নিগড় এবং ইচ্ছা ঘুড়ি বইয়ের প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।

মাগুরার জেলা প্রশাসক ড, আশরাফুল আলমের সভাপতিত্বে শুক্রবার বিকালে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে মমতাজ বেগমের অন্বেষা প্রকাশনা কর্তৃক প্রকাশিত উপন্যাস নতুন মলাটে “নিগড়” এবং শিশু সাহিত্য “ইচ্ছে ঘুড়ি” এর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জহিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু ,সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু ও অন্বেষা প্রকাশনার প্রকাশক মো: শাহাদাত হোসেন। অনুষ্ঠানে বক্তারা দুটি বইয়ের নানা দিক তুলে ধরে আলোচনায় অংশ নেন।

শেষে মাগুরা আদর্শ বিতর্কের শিল্পীরা উপন্যাসের বিভিন্ন চরিত্র নিয়ে বিতর্ক উপস্থাপন করে। পরে সংসদ সদস্য মাগুরা সদর উপজেলার হাজিপুর ইউনিয়নের সিরামপুরে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় ট্রফি বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন