Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বগুড়ায় শিশুকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় মলি আক্তার (২) নামের এক শিশুকন্যাকে কুপিয়ে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন দুই ব্যক্তি। আজ শনিবার বেলা সাড়ে ১০টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহত শিশু সদর উপজেলার নামুজা ইউনিয়নের ছোট ট্যাংরা গ্রামের আজিজার রহমানের শিশু কন্যা। পরে স্থানীয় জনতা গণধোলাই দিয়ে ওই দুই ভারসাম্যহীন ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেছে।
এদের মধ্যে একজনকে আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।
বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) শাহ আলম জানান, শিশু মলি বাড়ির পাশে খেলা করছিলো। এমন সময় দুই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে শিশুটির মাথায় এলোপাথারিভাবে আঘাত করে।
এতে শিশুটি গুরুতর আহত হয়। পরে উদ্ধার করে বেলা ১১টার দিকে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টা ৩৫ মিনিটে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ