Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

মডেল মসজিদ গুলো প্রধান মন্ত্রী নিজেই উদ্বোধন করবেন- দিনাজপুর নবাগত জেলা প্রশাসক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৭:৫৮ পিএম

নির্মাণাধীন সকল মডেল মসজিদ মাননীয় প্রধান মন্ত্রী নিজেই উদ্বোধন করবেন। এখন আমোদের সকলের দায়িত্ব মসজিদের শেষ মুহুর্ত্বের কাজ গুলো সঠিক ভাবে সম্পন্ন করা। ৫ মার্চ শুক্রবার সকালে বিরল উপজেলার মডেল মসজিদেও কাজের অগ্রগতি পরিদর্শনের সময় এ কথা বলেন দিনাজপুর জেলা নবাগত জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি।

বিরল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চা-পানের বিরতির সময় তিনি আরো বলেন- এ জেলায় উন্নয়নে সমস্যায় সকলকে নিয়ে এক যোগে কাজ করতে চাই। আপনাদের জন্য জেলা প্রশাসকের দরজা সব সময় খোলা থাকবে।

সকাল ১১ টা নাগাদ নবাগত জেলা প্রশাসক বিরল উপজেলা পরিষদ চত্বরে পৌঁছান। এসময় বিরল উপজেলা প্রশাসনের পক্ষে ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার জাবের মোহাম্মদ সোয়েব, উপজেলা চেয়ারম্যান এ. কে.এম মোস্তাফিজুর রহমান (বাবু) তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে বিরল উপজেলা আওয়ামীলীগের পক্ষে বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায় জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান।

বিরল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চা-বিরতি শেষে ১১.৩০ মিনিটের দিকে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি নির্মাণাধীন বিরল মডেল মসজিদেও কাজ পরিদর্শন করেন। তিনি মসজিদের প্রতিটি ফ্লোরের কাজ পর্যবেক্ষণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) ও দিনাজপুর ইমাম প্রশিক্ষণ একাডেমীর পরিচালক কৃষিবিদ নুরুল ইসলাম, দিনাজপুর ইমাম প্রশিক্ষণ একাডেমীর উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, ইসলামিক ফাউন্ডেশন বিরলের ফিল্ড সুপার ভাইজার শফিকুল ইসলাম, বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব,আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল্লামা আজাদ ইকবাল লাবু, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, রাণীপুকুর ইউপি চেয়ারম্যান ফারুক আজম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ