Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

সিরাজদিখানে খতমে বুখারী ও সদস্য সম্মেলন অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৮:০৫ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের জামি'আ ইসলামিয়া হালীমিয়া মধুপুর মাদরাসায় ২৮ তম বুখারী শরীফের শেষ ছবক ও ৩১৩ জন আজীবন সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকাল ৪ টায় উপজেলার রাজানগর ইউনিয়নে উপমহাদেশের প্রখ্যাত হাদীস বিশারদ উস্তাজুল আসাতিজা আল্লামা নূরুল ইসলাম আদীব ৩৮ জন ছাত্রকে এ দরস প্রদান করেন। খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমির আল্লামা আব্দুল হামীদ পীর সাহেব মধুপুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনীরদারুল উলূম আল-হোসাইনিয়া ওলামা বাজার মাদরাসার পরিচালক ও শাইখুল হাদিস আল্লামা নূরুল ইসলাম আদীব ।

মাওলানা উবাইদুল্লাহ কাসেমীর সার্বিক তত্ত্বাবধানে ও দাওরায়ে হাদীস মাস্টার্স সমাপনকারী ছাত্রবৃন্দের আয়োজনে প্রধান অতিথির সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, দারুল উলূম আল-হোসাইনিয়া ওলামা বাজার মাদরাসার সহকারী পরিচালক মাওলানা মোজাম্মেল, ফেনী লালপোল সোলতানিয়া মাদরাসার সিনিয়র মুহাদ্দীস হাফেজ মাওলানা নূরুল্লাহ নূরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ