Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্যাস নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ

অটোরিকশা চালক নিহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০১ এএম

মৌলভীবাজারের শমসেরনগরের বড়চেগ এলাকায় গ্যাস ফিলিং স্টেশনে গ্যাস নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। এ ঘটনায় গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে সড়ক অবরোধ করে অটোরিকশা চালকরা। নিহত অটোরিকশা চালক পাশের আলীনগর বস্তি এলাকার আব্দুল জলিল।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের ভাই কাসেম মিয়া জানান, গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে কমলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফি আহমদকে বহনকারী প্রাইভেটকার ফিলিং স্টেশনে গ্যাস নিতে আসে। সে সময় আগে ও পরে গ্যাস নেয়া নিয়ে চেয়ারম্যানের গাড়ির চালক হামিদ মিয়ার সঙ্গে জলিলের তর্কাতর্কি হয়। এর জেরে সংর্ঘষ শুরু হলে জলিলকে ছুরিকাঘাত করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শমসেরনগর পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোশাররফ হোসেন জানান, অটোরিকশাটি গ্যাস নেয়ার জন্য শমসেরনগর ইউনিয়নের বড়চেগ সিএনজি ফিলিং স্টেশনে প্রাইভেট কারের লাইনে টুকে পড়ে। এ নিয়েই সাবেক ইউপি চেয়ারম্যান শফি আহমদের গাড়ি চালকের সঙ্গে জলিলের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে তা হাতাহাতি পর্যন্ত গড়ায়।

খবর পেয়ে আশপাশের গ্রাম থেকে শফির সমর্থক ও অন্য অটোরিকশা চালকরা জড়ো হলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তখনই ধারালো অস্ত্রের আঘাতে আহত হন জলিল ও সেখানে থাকা একটি মাইক্রোবাসের চালক মনির মিয়া। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।
আহতদের উদ্ধার করে দু’জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় জলিলকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মধ্যরাতে মৃত্যু হয়।
পরে পুলিশ প্রশাসন আসামি গ্রেফতারের আশ^াস দিলে গতকাল দুপুর ১২টায় এলাকাবাসী ও অটোরিকশা চালকরা শমসেরনগর-কমলগঞ্জ সড়ক থেকে অবরোধ তোলে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৯ জানুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ