Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

নাস্তিকদের কোনো ধর্ম নেই

আল্লামা জুনাইদ বাবুনগরী

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০১ এএম

হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী বলেছেন, বাংলাদেশসহ সারা দুনিয়েতে যে অশান্তি বিরাজ করছে, তার পিছনে করা কাজ করছে, কারা নানাভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে। তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোন ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসূল ও উম্মতি মোহাম্মদীরা।

এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানাভাবে বিরুধ সৃষ্টি করে ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা খেলা করছে। তারা বুঝে না নমরুদ ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল, কিন্ত আল্লাহপাকের ইশারায় সামন্য মশার কাছে তারা পরাস্থ হয়ে গেছে। তিনি বলেন, এরা নবী রাসূলে কথা শুনলে তাদের গা জ্বালা দিয়ে ওঠে। ইন্ডিয়ার মোদি সরকার পুরো ভারতে বাবরী মসজিদ ধ্বংস ও মুসলমানদের নির্মূলে ব্যস্ত হয়ে পড়ছে। কিন্তু মহান আল্লাহপাকের ইশরায় সেও শান্তিতে নাই। কিন্তু নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপজ্জনক। গতকাল বিকেলে ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার উদ্যোগে ৩য় বার্ষিকী ওয়াজ মাহফিলে, হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী তিনি তার বক্তব্যে এই কথা বলেন।

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদরসার মুহাদ্দেস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও রিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরোও ওয়াজ করেন মাওলানা কারী আশরাফ আলী, মাওলানা অলি উল্যা, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা মুফতি আনোয়ার মোল্লা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাস্তিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ